ডারুবাদের আরেকটা সমস্যা

আপনি যদি ডারুবাদের সাপোর্টার হন,তাহলে তাদের ডাইরেক্ট লেখা কিছু বই পড়ে বুঝতে পারবেন তাদের আসল উদ্দেশ্য । জ়ীব বিজ্ঞানের বইয়ে যেটুকু বিবর্তন দেওয়া হয় ঠিক আছে , কিন্তু তাদের (অরজিন অফ স্পেসিস বাদে) বই গুলোতে ধর্মকে আক্রমন করা ই প্রধান উদ্দেশ্য । তারাই ধর্মকে প্রথম আক্রমন করে ।

আমরা বিবর্তনবাদীদের আক্রমনে তেক্ত বিরক্ত । যাইহোক, এ ধরনের কত তত্ত, ফেক্ট আইবো যাইবো । বিবর্তনবাদ সত্য হইলে কি সমস্যা দেখেন ।

যদি বিবর্তন বাদ সত্য হয় তাহলে বংশবাদ ও সত্য,

তার মানে আমি ব্রাম্মন আমি শ্রেষ্ঠ, নম শুদ্র গুলা হইতেছে নিকৃষ্ট, তাহলে ব্রাম্মনের দোষ কোথায় ?

যদি বিবর্তন বাদ সত্য হয় তাহলে বর্ণবাদ সত্য , আমি সাদা আমি শ্রেষ্ঠ , আমি চির অহংকারী , আমার মত আর কেঊ নেই । কালারা মুর্খ , গোয়ার, নিকৃষ্ট।

যদি বিবর্তন বাদ সত্য হয় তাহলে ন্যশনালিজম সত্য , তার মানে আমি জার্মান আমি শ্রেষ্ঠ , বেচে থাকার আধিকার শুধু আমার । আমার মত শ্রেষ্ঠ কেঊ উৎপত্তি হয় নাই। কিন্তু ইংলিশ বলবে না, জার্মান আমি, আমার ঊপরে কেঊ নাই , জাপানী বলবে না আমি আমার উপরে কেউ নাই । আমেরিকান বলবে দূর হও, তোমরা সকলে আমার থেকে নিকৃষ্ঠ । রাশিয়ান বলবে , আমেরিকান দের বিবর্তন ঠিক মত হয় নাই, আসলে আমিঈ রাজা । চিন বলবে না আমি । এই রাজা বাৎসা দের খেলায় গরীব দুঃখী পিষে মরবে ।

যদি বিবর্তন বাদ সত্য হয় তাহলে জবর দখলবাদ সত্য , টিকে থাকার অধিকার শুধু তার ই , যে যোগ্য , ন্যচারাল সিলেকশনে যোগ্য রাই ঠিকে থাকে । অতএব, দূর্বলরা মরও , তোমার এ জমির উপর কোন অধিকার নাই , ন্যাচার দেয় নাই ।

যদি বিবর্তন বাদ সত্য হয় তাহলে খুনখারাপী সত্য, যোগ্যরা ই বেচে থেকার অধিকার আছে ।

যদি বিবর্তন বাদ সত্য হয় তাহলে মানবতা বাদ, মিথ্যা ; সাম্যবাদ মিথ্যা । কারন , আমি শ্রেষ্ঠ আমি তোমারে মানি না ।

যদি বিবর্তন বাদ সত্য হয় তাহলে নৈরাজ্যবাদ সত্য , ধর্ষন সত্য । হিটলার, চেংগিশ নিরাপরাদ ।

এই কথা গুলি আকাশ থেকে আসেনি , সরাসরি ফলাফল থেকে, হিটলারের জীবনি থেকে আইছে , জার্মান শ্রেষ্ট তা ইভুলোশনের উপর ভিত্তি করেই । আর হিটলার নাকি উচ্চ বংশের ছেলের সাথে উচ্চ বংশের মেয়ের ক্রস করে উচ্চ বংশের ছেলে মেয়ে উত্পাদন করতেন এই খবর ও পাওয়া যায় ।

তাই, আমি মনে করি সৃষ্টিকর্তা যাকে খুশি সিলেক্ট করেছেন , যাহা ভাল মনে করেছেন তাই করেছেন , সবমানুষ সমান । বিবর্তন সত্য হতে পারে(না ও হতে পারে), তবে ন্যচারাল সিলেকশন সত্য নয় , বলতে হবে সৃষ্টি কর্তার সিলেকশন আর বিবর্তন হল আল্লাহ সুবাহানাতালা প্রানী জগৎ কিভাবে সৃষ্টি করেছেন তার পক্রিয়া ।

এই তথ্য আমি এখানে দেওয়া উচিত মনে করি , কোন কোন মানুষ মনে করে ডারোয়িন, আফ্রেড ড়াসেল ওয়ালেসের আবিষ্কার চুরি করেছিলেন । শুনা যায়, সিক্রেট সোসাইটি ইভোলুশন তত্তকে ব্যবহার করত, আর প্রচারের জন্য টাকা পয়সা ঢালতো

Loading


মন্তব্য দেখুন

Your email address will not be published. Required fields are marked *