মেয়েটি উদ্ধার হবে কিভাবে?

1433 জন পড়েছেন

ভাইজান আমার মাইয়াটা হারাইয়া গেছে।

বললাম, থানায় জানিয়েছ?

হেরা থানায় জিডি করছে? আমার মাইয়া নাকি হেগ মাল সামনা লাইল ভাইগা গেছে।

মাইকিং করে নাই?

না করে নাই। তয় হেরা এক কবিরাজের কাছে গেছে । হেয় গণনা কইরা কইছে মাইয়া ভাল আছে।

আমি বললাম, কী সব আজে বাজে কথা বল। কবিরাজ মানে?

হ ভাইজান কবিরাজ। দুই তিনটা কবিরাজের কাছে গেছে । চাইল পড়া আয়না পড়া দিয়া দেখছে । এক জনে কয় মাইয়ারে শিশু পাচারকারি আটকাইয়া রাখছে। মাইয়ার কোন ক্ষতি হয় নাই। তারে ১২০০ টাকা দিলে সে কবিরাজি কইরা মাইয়ারে উদ্ধার কইরা দিব কইছে।

তুমি কি পাগল না অন্যকিছু? কি বল এসব। যাও যাও! থানায় যাও। এইসব ফালতু জায়গায় দৌড়াদৌড়ি বন্ধ কর। আর যে বাড়িতে তোমার মেয়ে দিলা তারাই বা কি? কোন মাইকিং করলা না। আবার কবিরাজ টবিরাজ সব ফালতু কাজ……………..আমারতো মনে হয়ে তোমার মেয়েটারে মেরে টেরে এরা গুম করে ফেলছে। এরকম হরহামেশা হচ্ছে।
কি কন ভাইজান……….! চিৎকার করে কেঁদে উঠে সে।

ঘটনা এখন এ পর্যন্তই চলমান।

আজকের এ জামানায় চাউল পড়া আয়না পড়া এসব এখনো আছে? মানুষ এখনো এসব বিশ্বাস করে? একটি মেয়ে হারিয়ে গেছে। কত সিরিয়াস একটি বিষয়। কোথায় থানা পুলিশের কাছে দেন দরবার করবে। তা না কুসংস্কার নির্ভর হয়ে বসে আছে। আমার কেবলই মনে হচ্ছে এসব ঐ বাড়ির লোকদের ভাওতা। মেয়েটাকে কিছু একটা করেছ তারা। আবার জিডি করেছে মেয়েটাকে দোষি করে। মাইকিং করে নাই। আবার কবিরাজি ভাওতা। খুবই রহস্য জনক বিষয়গুলো। মেয়েটি উদ্ধার হবে কিভাবে?

Abu Taleb Sapon's photo.
Abu Taleb Sapon's photo.
হারিয়ে যাওয়া মর্জিনার ছবি………………………………..

1433 জন পড়েছেন

আতা স্বপন

About আতা স্বপন

আমি একজন অতি সাধারন মানুষ। আমি একজন মুসলিম। আমি একজন বাংলাদেশী। আমি আমার ধর্ম ও আমার দেশ কে ভালবাসি। আমি আমার দেশের সকল শ্রেনী পেশা ও ধর্মের লোকদের ভালবাসি। আমি ভাল লোকদের পছন্দ করি। নিজে ভাল হতে চাই।

Comments are closed.